হঠাৎ
- মাহাদী আলিম অনিক ৩০-০৪-২০২৪

মেঘের সাথে জল তরঙ্গ ভেসে ভেসে যায়
ভোর বেলায় শিশির বিন্দু দেখে মন জুরিয়ে যায়,
বেলা গড়িয়ে সূর্য যখন উঠলো আকাশে
ছন্দে ছন্দে মন ভরে গেলো মৃদু বাতাসে।


একা একা কাটছিলনা প্রহর
লাগছিলনা ভাল কিছুই,
হঠাৎ তোমায় দেখে স্বপ্ন বোনা হল শুরু
ওই অথই সাগরের মতই।


নামটি তোমার হোলনা জানা
রয়ে গেলে তুমি অজানা
ভালোবাসা আমার মনের কোঠায়
বন্দি হল সূচনার অপেক্ষায়।


খুঁজবো তোমায় আমি হাজার লোকের ভীরে
কি করে ডুবতে দেব তরি ওই মন নদীর তীরে,
প্রথম দেখায় লেগেছিল ভাল এখন পড়েছি প্রেমে
বালিকা, তুমি এখন বন্দি আমার মনের ভালোবাসার ফ্রেমে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।